1. admin@rangpurjournal.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে থানায় মামলা  হাতীবান্ধায় গরু ছিনতাই মামলার আসামী স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার রংপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – রংপুর জার্নাল ভুয়া পোষ্য কোঠায় প্রধান শিক্ষকের চাকুরী অতঃপর শিক্ষা অধিদপ্তরে অভিযোগ হাতীবান্ধায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন

লালমনিরহাট জেলার জয়ন্ত কুমার দেব মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য নির্বাচিত হয়েছেন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৮১ বার পঠিত

লালমনিরহাট জেলার জয়ন্ত কুমার দেব মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য নির্বাচিত হয়েছেন

স্টাফ রিপোর্টার

দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড এর স্থায়ী সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন লালমনিরহাটের সন্তান, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী এবং শিল্পপতি জয়ন্ত কুমার দেব। তিনি লালমনিরহাট জেলার কীর্তিমান কমরেড চিত্তরঞ্জন দেবের কনিষ্ঠ পুত্র।

 

গত ২৭ মার্চ জয়ন্ত দেবকে পাঠানো আনুষ্ঠানিক পত্র ২২০৩২৭এমএসসিএল-মেম্বার/২২পি-৪০ নং স্বারকে ক্লাবের ডাইরেক্টর ইন চার্জ এফ এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশীদ এমপি স্বাক্ষরিত চিঠিতে মনোনয়ন দেয়ার কথা জানানো হয়।

চিঠিতে ক্লাবের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলা হয়, মেম্বারশীপ সাব কমিটির সুপারিশ ক্রমে গত ২৫ মার্চ ২০২২ অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৪৬ তম সভায় আর্টিকেল অব এসোসিয়েশনের ৭ নং আর্টিকেল অনুসরণে আপনাকে মনোনীত করা হয়েছে।

 

উল্লেখ্য, লালমনিরহাটের দেব পরিবারের সন্তান হিসেবে জয়ন্ত কুমার দেব ঢাকায় ব্যবসায়ী এবং শিল্পপতি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি মেরিন’স এপারেলস লিঃ, মেরিন’স বাংলাদেশ ট্রেড লিঃ, এ জে ইন্ডাস্ট্রিজ লিঃ এবং সিটি এফ এম ৯৬ এর কর্ণধার। তিনি বিভিন্ন সামাজিক সংগঠন এবং মানবিক কাজে জড়িত। জয়ন্ত কুমার দেব লালমনিরহাট নিউজ২৪ এর কো-চেয়ারম্যান।

 

মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য প্রাপ্তির বিষয়ে জয়ন্ত কুমার দেব বলেন, ছোটবেলা থেকেই মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভক্ত ছিলাম আমি। খেলার প্রতি আমার আলাদা একটা দুর্বলতাও রয়েছে। মোহামেডানের জন্য ভালো কিছু করার বাসনায় আবেদন করেছিলাম। আমাকে এ বিরল সন্মান দেয়ার জন্য কৃতজ্ঞতা জানাই মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD