1. admin@rangpurjournal.com : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন লালমনিরহাট জেলার পুলিশ সুপার রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২

বিরাজমান রাজনৈতিক সংকট সমাধানে সুশাসনের জন্য নাগরিক সংগঠনের মানববন্ধন

  • আপডেট সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত

বিরাজমান রাজনৈতিক সংকট রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার আহব্বানে লালমনিরহাট মিশন মোড় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

তানভীর আহমেদ,
লালমনিরহাট :

বিরাজমান রাজনৈতিক সংকট নিরসনে রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার আহবানে সুশাসনের জন্য নাগরিক সংগঠন এর একযোগে সারা দেশের মতো লালমনিরহাটেও ৫ আগস্ট ২০২৩ রোজ সকাল ১১টায় মিশন মোড়ে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বলেন সাংবিধানিক বাধ্যবাধকতার অনুযায়ী আগামী ১ নভেম্বর ২০২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৪ এর মধ্যেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা রয়েছে আর কোন কারণেই সংসদ ভেঙ্গে গেলে পরবর্তী ৯০ দিনের মধ্যেই এই নির্বাচন অনুষ্ঠানের বিধান রয়েছে।

আমরা চাই এই নির্বাচন হোক অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বীপূর্ণ। বিরাজমান রাজনৈতিক বাস্তবতা অংশগ্রহণমূলক তথা প্রতিযোগিতামূলক নির্বাচনের জন্য অনুকূল নয় কেননা ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ ও তার জোটো সঙ্গীরা চায় বর্তমান সংবিধানের আওতায় অর্থাৎ দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হোক।অপরদিকে ক্ষমতা প্রত্যাশী বাংলাদেশ জাতীয়তাবাদী দলসহ দোলনরত দলসমূহ চায় নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন।

এই সকল প্রেক্ষাপট বিবেচনায় নিয়ে রাজনৈতিক দলসমূহের প্রতি সুজনের আহ্বান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সৃষ্ট রাজনৈতিক সংকট নিরসনে জনস্বার্থে অবিলম্বে সংলাপে বসুন এবং সমঝোতা আসন।

মানববন্ধনটির সভাপতি তো করেন জনাব মোঃ কানু এবং আরো অন্যান্য সকল বৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD