1. admin@rangpurjournal.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি ঈদ উপলক্ষে পাটগ্রামে ২৭,৭২০ পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ রংপুর রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রোযায় সাবধানে পথ চলি- ধ্রুবক রাজ নেতা মুজিব – ডাঃ মোঃ মাহাতাব উদ্দীন উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল

ছাতকে আবারো সাংবাদিকের মোটরসাইকেল চুরি

  • আপডেট সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১১১ বার পঠিত

ছাতকে আবারো সাংবাদিকের
মোটরসাইকেল চুরি: থানায় অভিযোগ।

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে মোটরসাইকেল চোর সিন্ডিকেটদের দৌরাত্ম্য বেড়েই চলেছে। কমিউনিটি সেন্টার, ব্যাংক, বাসা-বাড়ি ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের সামন থেকে চোরেরা একের পর এক মোটর সাইকেল চুরি করে প্রতিনিয়ত হজম করছে আসছে। প্রশাসন তৎপর না থাকায় এখানে দীর্ঘদিন ধরে বেশ দাপটের সাথে সংঘবদ্ধ চোরেরা তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছে।

একাধিক ভুক্তভোগিরা জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেট ২০১৭ইং থেকে ছাতক উপজেলার বিভিন্ন হাট-বাজার, ব্যবসায়ী প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টার, ব্যাংকের সামন থেকে ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজনের মোটর সাইকেল চুরি করে আসছে। দুই একটি ছাড়া এখন পর্যন্ত চোরাই যাওয়া কোন মোটর সাইকেল উদ্ধার হয়নি। এ ধারাবাহিকতায় গত রোববার রাত (৯ জুলাই) উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের দিঘলী রামপুর গ্রামের আতিকুর রহমানের ছেলে, ছাতক অনলাইন প্রেসক্লাবের সদস্য আশফাকুর রহমান ছায়েম এর ব্যবহৃত লাল-কালো রঙের হিরো ফ্যাশন প্রো মোটর সাইকেল (সিলেট-হ-১৩-৩৮০৪) নিজ বাসা থেকে চুরি হয়। পেশাগত কাজ শেষে রাত ১টার দিকে মোটর সাইকেলটি ঘরের বারান্দায় রেখে প্রতিদিনের মতো তিনি ঘুমিয়ে পড়েন। সোমবার সকালে ঘুম থেকে উঠে যথাস্থানে তার মোটর সাইকেলটি না পেয়ে আশপাশ এলাকায় খোজতে থাকেন। অবশেষে সন্ধান না পেয়ে ওইদিন বিকেলে তিনি ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে, গত চার বছর আগে ছাতক প্রেসক্লাবের সদস্য, উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক মোশাহিদ আলীর ব্যবহৃত মোটর সাইকেলটি গোবিন্দগঞ্জের ডাচ্ বাংলা ব্যাংকের সামন থেকে চুরি হয়। চকলেট কালারের ১০০ সিসি ডিসকভার মোটর সাইকেলটি চোরেরা নিয়ে যায়। এ ব্যাপারে তিনি ছাতক থানায় একটি জিডি এন্ট্রি করলেও আজ পর্যন্ত কোন সন্ধান দিতে পারেনি পুলিশ। এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ খাব মুহাম্মদ মাঈনুল জাকির বলেন বিষয়টি জানার পরপর সকল থানায় ইনফরমেশন দেওয়া হয়েছে মোটরসাইকেলটি উদ্ধারের জন্য পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD