1. admin@rangpurjournal.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২ রংপুরে ইউনিসেফ এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে আন্তঃব্যক্তিক যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ছাতক অনলাইন প্রেসক্লাবের নামে ভূয়া কমিটি গঠন করায় ইউএনও বরাবর অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ছাতক অনলাইন প্রেসক্লাবের নামে ভূয়া কমিটি গঠন করায় ইউএনও বরাবর অভিযোগ।

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতক উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন
ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন ও সাধারণ সম্পাদক অলিউর রহমান। বুধবার দুপুরে এ অভিযোগ দায়ের করেন তারা। অভিযোগে বলা হয় ছাতক অনলাইন প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে ভূয়া একটি কমিটি গঠন করে সংবাদ কর্মীদের মধ্যে দ্বন্ধ সৃষ্টি করছে একটি কু চক্রী মহল।
অভিযোগ সুত্রে জানা,যায় ২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ছাতক অনলাইন প্রেসক্লাব একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়। এতে সকল মহল থেকে অভিনন্দনও জানানো হয়। পরে ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিনের সভাপতিত্বে প্রথম প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠান পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু, ছাতক সরকারি কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমেদ, পৌর সভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল ওয়াহিদ মজনু সহ স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

কিন্তু সম্প্রতি কিছু দুষ্কৃতিকারীরা অসাংবাদিক সুযোগ সন্ধানী কতিপয় লোকজন ছাতক অনলাইন প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে একটি কমিটি গঠন করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। এতে সংবাদ কর্মী ও জনমনে বিশৃঙ্খলা বিভ্রান্তি সৃষ্টি করে ছাতক অনলাইন প্রেসক্লাবের নাম ব্যবহার করায় সংবাদ কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এসব দুষ্কৃতিকারীদের কখনো কোনো প্রিন্ট মিডিয়া, বা ইলেকট্রনিকস মিডিয়ায় কাজ করতে দেখা যায়নি। সভাপতি দাবীদার মোশাররফ হোসেন উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সমতা স্কুল এন্ড কলেজের একজন শিক্ষক এবং সাধারণ সম্পাদক দাবীদার সাজ্জাদ মনির দেউলিয়া ডেসটিনি কম্পানির কর্মি । তারা একটি কুচক্রী মহলের ফরামর্শে ছাতক অনলাইন প্রেসক্লাবের সফলতা দেখে একই নাম ব্যবহার করে সংবাদ কর্মীদের মধ্যে প্রতিবন্ধকতা সৃষ্টি করে যাচ্ছে। পাশাপাশি শিক্ষক ও দলীয় পদবী থাকা সত্যে অপসাংবাদিকতা করে অবৈধ ভাবে লাভমান হওয়ার লক্ষে ছাতক অনলাইন প্রেসক্লাবের নাম ব্যবহার করে স্যোসাল মিডিয়ায় অপপ্রচার চালাচ্ছে।

উল্লেখ্য গত তিন বছর পূর্বে ছাতক অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়। ছাতক অনলাইন প্রেসক্লাবের সফলতা দেখে কুচক্রী মহলের যোগসাজশে একটি ভূয়া কমিটি গঠন করা হয়েছে। যাহা তদন্তে সত্যতা প্রমান মিলবে।
এ বিষয়ে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন ও সাধারণ সম্পাদক অলিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD