1. admin@rangpurjournal.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২ রংপুরে ইউনিসেফ এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে আন্তঃব্যক্তিক যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

পিজিয়ন ক্লাব কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৩২৭ বার পঠিত

লালমনিরহাটে পিজিয়ন ক্লাব কর্তৃক গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শফিউজ্জামান আতা,

স্টাফ রিপোর্টার :

স্টাফ রিপোর্টার : লালমনিরহাট সদর এর বড়বাড়িতে অবস্থিত একটি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠনের নাম পিজিয়ন।  ২০০৯ সালের ১৪ই ফেব্রুয়ারি এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীদের মাধ্যমে বিজ্ঞান ক্লাব হিসেবে গড়ে উঠেছিল পিজিয়ন ক্লাব যা পরবর্তীতে সেচ্ছাসেবী সংগঠন হিসেবে গড়ে উঠে এবং এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে দিতে পিজিয়ন পাঠাগার ও  গঠন করা হয়।

 

পিজিয়ন ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি এম এ তালেব বলেন, ২০০৯ সাল থেকে পিজিয়ন ক্লাব ধারাবাহিকভাবে সেচ্ছাসেবী এবং উন্নয়নমূলক কাজগুলো করে আসছে। ঈদ ও পূজায় উপহার সামগ্রী বিতরণ,  শীতের সময় শীত বস্ত্র বিতরণ,  বন্যায় ত্রাণ বিতরণ, জেএসসি,  এসএসসি এবং এইচএসসি পরীক্ষার আগে শিক্ষা উপকরণ বিতরণ, ইভটিজিং,  মাদক, বাল্যবিবাহ বিরোধী ক্যাম্পেইন সহ নানাবিধ কাজ করে থাকি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে।

পিজিয়ন ক্লাবের বর্তমান সভাপতি শফিউজ্জামান আতা বলেন, পিজিয়ন ক্লাব একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন।  পিজিয়ন ক্লাব শিক্ষার্থীদের নিয়ে কাজ করে। আমরা প্রতিবছর  বলপেন ম্যাগাজিন বের করে থাকি। এবং আমরা এই সেমাই চিনি সবার বাড়িতে নিজেরা গিয়ে পৌঁছায় দিয়ে আসি।

যেখানে লালমনিরহাট সদরের প্রায় সবগুলো প্রতিষ্ঠানের অংশগ্রহণ থাকে। মূলত শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশের জন্যই বলপেন ম্যাগাজিন বের করি। নিয়মিত রক্তদান করে থাকি।

পিজিয়ন ক্লাবের উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম রংপুর জার্নালকে বলেন,  পিজিয়ন ক্লাব সবসময় অসহায়দের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে। ক্লাবটির উত্তরোত্তর সফলতা কামনা করছি।

উপহার গ্রহীতা কয়েকজন বলেন, প্রতিবছর আমরা পিজিয়ন ক্লাবের আশা করে থাকি, সেমাই চিনির এতবেশী দাম এবার কিনতেই পারতাম না। কিন্তু আমাদের বিশ্বাস আছে পিজিয়ন ক্লাব আমাদেরকে সহযোগিতা করবে। ক্লাবের সবার জন্য অনেক অনেক দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD