1. admin@rangpurjournal.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২ রংপুরে ইউনিসেফ এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে আন্তঃব্যক্তিক যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

লালমনিরহাটে আইনজীবীর উপর হামলা; বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৩৪ বার পঠিত
  • লালমনিরহাটে আইনজীবীর উপর হামলা; বিচারের দাবিতে মানববন্ধন
  • আব্দুস সামাদ,
    লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • লালমনিরহাট জেলা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট আহসান হাবীব সবুজের উপর হামলা ও হামলাকারীদের বিচারের দাবিতে অনশন এবং পারিবারিক মানববন্ধন কর্মসূচি পালন করেন তার পরিবার।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে লালমনিরহাটের মুক্তিযোদ্ধা মঞ্চে এ মানববন্ধন ও অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

গেল ২০২০ইং আগষ্টে কালীগঞ্জ উপজেলার চাপারহাট নিজ বাড়িতে অ্যাডভোকেট আহসান হাবিব সবুজ এপিপিকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে রাজা ও তার দলবল নিয়ে রামদা ধারালো অস্ত্র নিয়ে হামলা করেন। এতে তার দুটি হাত অকেজো হয়ে যায়। এ বিষয়ে ১২-১০-২০২০ইং তারিখে তার বাবা লালমনিরহাট কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কিন্তু মামলাটি পুলিশ ও ডিবি সঠিকভাবে তদন্ত না করলে বর্তমানে আদালত মামলাটি সিআইডিকে সঠিক ভাবে তদন্তের নির্দেশ প্রদান করে।

এ বিষয়ে লালমনিরহাট সিআইডির পরিচালক মোঃ আব্দুল হাই বলেন, অবশ্যই আমরা সুষ্ট তদন্ত করে আমাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD