1. admin@rangpurjournal.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় গরু ছিনতাই মামলার আসামী স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার রংপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – রংপুর জার্নাল ভুয়া পোষ্য কোঠায় প্রধান শিক্ষকের চাকুরী অতঃপর শিক্ষা অধিদপ্তরে অভিযোগ হাতীবান্ধায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার

 

লালমনিরহাট প্রতিনিধিঃ

৭৭ বোতল ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি এরশাদুল আলম। এর আগে শুক্রবার ভোর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট কার তল্লাশি করলে ৭৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে তাদের।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অভিযোগ সূত্রে জানা যায়, রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের পুত্র মেহেদী আলম(৩৪) ও পঞ্চগড় সদরের খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের পুত্র হারুনুর রশিদ (২৬) কে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে,মেহেদী আলম (বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্সে ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছে।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৭ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভোট কার সহ আমরা দুজনকে গ্রেফতার করেছি। একজন পলাতক রয়েছে। তবে তারা পুলিশ সদস্য কি না তা আমার জানা নেই।

সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এজাহারে পুলিশ সদস্য নাম দেওয়া না থাকলেও পরবর্তীতে শুনেছি তারা পুলিশ সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD