1. admin@rangpurjournal.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন বীর মুক্তিযোদ্ধা “এডভোকেট ইলিয়াস আহমেদ” আর নেই ভাঙ্গার নূরুল্লাগঞ্জে চোর, ডাকাত, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠিত  ১ বছর ধরে শিকলে বন্দি আসাদুজ্জামানের জীবন সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ ভাংচুর রমেক পরিচালকের অপসারণের দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করেছেন ইন্টার্ন চিকিৎসক ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা। বেকার যুবদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে গাভী পালন প্রশিক্ষণের উদ্ধোধন রমজান উপলক্ষে দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: বাণিজ্যমন্ত্রী রমেকে পরিচালকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণি কর্মচারীদের বিক্ষোভ মিছিল লালমনিরহাটে সাবেক এমপির ভাইকে কুপিয়ে হত্যা

প্রাণের ব্যাচ এসএসসি ২০১৩ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ২৬১ বার পঠিত

প্রাণের ব্যাচ এসএসসি ২০১৩ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

 

শফিউজ্জামান আতা,

স্টাফ রিপোর্টার।

 

আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবসেবা।

 

প্রাণের ব্যাচ এসসসি ২০১৩ সংগঠন কর্তৃক মোহাম্মদপুর ঢাকা উদ্যান লিল্লাহ বোর্ডিং ও এতিম খানায় শীতকালীন ফল, মশলাদি ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে রাত ১১ টা থেকে ২ টা পর্যন্ত মোহাম্মদপুর তাজমহল রোড, লালমাটিয়া ও ধানমন্ডিতে প্রায় ১০০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।’

 

প্রাণের ব্যাচ এসসসি ২০১৩’ গ্রুপের এডমিন আনিকা তাসনিম খান বলেন, আমরা সংগঠন থেকে মাঝে মাঝেই সেচ্ছাসেবী এর সামাজিক উন্নয়নমূলক কাজগুলো করে থাকি। সবার দোয়া ও সহযোগিতায় অনেক দূর এগিয়ে যেতে চাই।

 

শীতবস্ত্র গ্রহীতা কয়েকজনের অনুভূতি জানতে চাইলে তারা বলেন, দিন দিন শীত বেড়েই চলছে। আমাদের থাকা খাওয়ার সমস্যা হচ্ছে।  কম্বল পেয়ে আমরা অনেক খুশি। আমরা দোয়া করি আল্লাহ যেন তাদেরকে অনেক ভালো রাখে। মানুষের সেবা করার তৌফিক দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD