1. admin@rangpurjournal.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – রংপুর জার্নাল ভুয়া পোষ্য কোঠায় প্রধান শিক্ষকের চাকুরী অতঃপর শিক্ষা অধিদপ্তরে অভিযোগ হাতীবান্ধায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি ঈদ উপলক্ষে পাটগ্রামে ২৭,৭২০ পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ রংপুর রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রাণের ব্যাচ এসএসসি ২০১৩ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ৪০৯ বার পঠিত

প্রাণের ব্যাচ এসএসসি ২০১৩ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

 

শফিউজ্জামান আতা,

স্টাফ রিপোর্টার।

 

আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবসেবা।

 

প্রাণের ব্যাচ এসসসি ২০১৩ সংগঠন কর্তৃক মোহাম্মদপুর ঢাকা উদ্যান লিল্লাহ বোর্ডিং ও এতিম খানায় শীতকালীন ফল, মশলাদি ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে রাত ১১ টা থেকে ২ টা পর্যন্ত মোহাম্মদপুর তাজমহল রোড, লালমাটিয়া ও ধানমন্ডিতে প্রায় ১০০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।’

 

প্রাণের ব্যাচ এসসসি ২০১৩’ গ্রুপের এডমিন আনিকা তাসনিম খান বলেন, আমরা সংগঠন থেকে মাঝে মাঝেই সেচ্ছাসেবী এর সামাজিক উন্নয়নমূলক কাজগুলো করে থাকি। সবার দোয়া ও সহযোগিতায় অনেক দূর এগিয়ে যেতে চাই।

 

শীতবস্ত্র গ্রহীতা কয়েকজনের অনুভূতি জানতে চাইলে তারা বলেন, দিন দিন শীত বেড়েই চলছে। আমাদের থাকা খাওয়ার সমস্যা হচ্ছে।  কম্বল পেয়ে আমরা অনেক খুশি। আমরা দোয়া করি আল্লাহ যেন তাদেরকে অনেক ভালো রাখে। মানুষের সেবা করার তৌফিক দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD