1. admin@rangpurjournal.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – রংপুর জার্নাল ভুয়া পোষ্য কোঠায় প্রধান শিক্ষকের চাকুরী অতঃপর শিক্ষা অধিদপ্তরে অভিযোগ হাতীবান্ধায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি ঈদ উপলক্ষে পাটগ্রামে ২৭,৭২০ পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ রংপুর রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাতীবান্ধায় সাবেক  ইউপি চেয়ারম্যান এর নামে মিথ্যা তথ্য দিয়ে  প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

হাতীবান্ধায় সাবেক  ইউপি চেয়ারম্যান এর নামে মিথ্যা তথ্য দিয়ে  প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

লালমনিরহাট প্রতিনিধিঃ

গত ১৯ নভেম্বর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের “সিন্দুর্নায় কে পাচ্ছেন নৌকা” শিরনামে প্রকাশিত নিউজে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরল আমিনকে রাজাকারের পুত্র বলায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

প্রতিবাদ লিপিতে তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর (সাবেক ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান)কে লালমনিরহাট প্রকাশিত তালিকায় যে রাজাকার দাবী করছে সেটা সম্পুর্ন মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। তিনি উক্ত নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এনিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান।

তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর রাজাকার হওয়া তো দুরের কথা তার দ্বারা কখনই কোন অন্যায় হয়নি। তার মৃত্যুর আগ মহুর্ত পর্যন্ত তিনি জনগণের সেবায় নিজেকে নিয়জিত রেখেছিলেন।

জনাব নুরুল আমিন বলেন, আসন্ন ইউপি উপ-নির্বাচনে ইউনিয়ন ও উপজেলা আওয়ামিলীগের পক্ষ থেকে তাকে একক প্রার্থী হিসেবে মনোনীত করে তার নামের তালিকা আওয়ামিলীগের মনোনয়ন বোর্ডে পাঠিয়েছে। সামনের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন দেখে একটি মহল তার ঈর্ষান্বিত হয়ে সাংবাদিকদের বিভ্রান্ত তথ্য দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরও বলেন, তিনি চেয়ারম্যান থাকাবস্থায় সিন্দুর্না ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। লালমনিরহাট ০১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের মাধ্যমে ব্যাপক উন্নয়ন করেছি এবং সরকারের সকল প্রকার উন্নয়ন কার্যক্রম সুষ্ঠু ও সুচারুরূপে বাস্তবায়ন করেছেন বলে দাবী করেন তিনি।

যার মধ্যে উল্লেখযোগ্য হলো, হাটের উন্নয়ন, পাঠানবাড়ী ব্রীজ নির্মাণ, হলদিবাড়ি রাস্তা পাকা করণ ও ব্রীজ নির্মাণ, খতিব চেয়ারম্যান বাড়ির পশ্চিম পাশে ব্রীজ নির্মাণ, অন্ধকারে তলিয়ে থাকা ইউনিয়কে স্ট্রিট সোলার লাইটের মাধ্যমে আলোকিত করন, রেল লাইনের পাশের রাস্তা পাকাকরণ, ড্রেনেজ ব্যবস্থা করন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়নসহ চরাঞ্চলে শিক্ষার হার বৃদ্ধিতে ভুমিকা রাখাসহ চরঞ্চলের প্রতিটি বাড়িতে সোলার লাইটের মাধ্যমে আলোকিত করেছেন।

প্রতিপক্ষ তার বিরুদ্ধে যতই অপপ্রচার চালাক না কেন এতে তার জনপ্রিয়তায় কোন ঘাটতি হবে। নৌকা প্রতিক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD