1. admin@rangpurjournal.com : admin :
হাতীবান্ধায় সাবেক  ইউপি চেয়ারম্যান এর নামে মিথ্যা তথ্য দিয়ে  প্রকাশিত সংবাদের প্রতিবাদ  - রংপুর জার্নাল
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় রাস্তা কেটে চলাচল বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র ইউএসএ কুষ্টিয়া জেলা সমিতি অভিষেক অনুষ্ঠিত সদরপুরে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত-৪ পুলিশ হামিদ মালস্ এর প্রিন্সেস-রংপুর জার্নাল লালমনিরহাটে ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন সৌদির প্রত্যেক খেলোয়াড়কে সাড়ে ১৬ কোটির রোলস রয়েস দিচ্ছেন যুবরাজ ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আরো একটি ধর্ষণের অভিযোগ আদিতমারীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ ৩০জন আহত

হাতীবান্ধায় সাবেক  ইউপি চেয়ারম্যান এর নামে মিথ্যা তথ্য দিয়ে  প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৬৪ বার পঠিত

হাতীবান্ধায় সাবেক  ইউপি চেয়ারম্যান এর নামে মিথ্যা তথ্য দিয়ে  প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

লালমনিরহাট প্রতিনিধিঃ

গত ১৯ নভেম্বর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের “সিন্দুর্নায় কে পাচ্ছেন নৌকা” শিরনামে প্রকাশিত নিউজে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরল আমিনকে রাজাকারের পুত্র বলায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

প্রতিবাদ লিপিতে তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর (সাবেক ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান)কে লালমনিরহাট প্রকাশিত তালিকায় যে রাজাকার দাবী করছে সেটা সম্পুর্ন মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। তিনি উক্ত নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এনিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান।

তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর রাজাকার হওয়া তো দুরের কথা তার দ্বারা কখনই কোন অন্যায় হয়নি। তার মৃত্যুর আগ মহুর্ত পর্যন্ত তিনি জনগণের সেবায় নিজেকে নিয়জিত রেখেছিলেন।

জনাব নুরুল আমিন বলেন, আসন্ন ইউপি উপ-নির্বাচনে ইউনিয়ন ও উপজেলা আওয়ামিলীগের পক্ষ থেকে তাকে একক প্রার্থী হিসেবে মনোনীত করে তার নামের তালিকা আওয়ামিলীগের মনোনয়ন বোর্ডে পাঠিয়েছে। সামনের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন দেখে একটি মহল তার ঈর্ষান্বিত হয়ে সাংবাদিকদের বিভ্রান্ত তথ্য দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরও বলেন, তিনি চেয়ারম্যান থাকাবস্থায় সিন্দুর্না ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। লালমনিরহাট ০১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের মাধ্যমে ব্যাপক উন্নয়ন করেছি এবং সরকারের সকল প্রকার উন্নয়ন কার্যক্রম সুষ্ঠু ও সুচারুরূপে বাস্তবায়ন করেছেন বলে দাবী করেন তিনি।

যার মধ্যে উল্লেখযোগ্য হলো, হাটের উন্নয়ন, পাঠানবাড়ী ব্রীজ নির্মাণ, হলদিবাড়ি রাস্তা পাকা করণ ও ব্রীজ নির্মাণ, খতিব চেয়ারম্যান বাড়ির পশ্চিম পাশে ব্রীজ নির্মাণ, অন্ধকারে তলিয়ে থাকা ইউনিয়কে স্ট্রিট সোলার লাইটের মাধ্যমে আলোকিত করন, রেল লাইনের পাশের রাস্তা পাকাকরণ, ড্রেনেজ ব্যবস্থা করন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়নসহ চরাঞ্চলে শিক্ষার হার বৃদ্ধিতে ভুমিকা রাখাসহ চরঞ্চলের প্রতিটি বাড়িতে সোলার লাইটের মাধ্যমে আলোকিত করেছেন।

প্রতিপক্ষ তার বিরুদ্ধে যতই অপপ্রচার চালাক না কেন এতে তার জনপ্রিয়তায় কোন ঘাটতি হবে। নৌকা প্রতিক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD