1. admin@rangpurjournal.com : admin :
হাতীবান্ধায় বেড়াতে এসে মোটরসাইকেল চুরি  - রংপুর জার্নাল
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় রাস্তা কেটে চলাচল বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র ইউএসএ কুষ্টিয়া জেলা সমিতি অভিষেক অনুষ্ঠিত সদরপুরে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত-৪ পুলিশ হামিদ মালস্ এর প্রিন্সেস-রংপুর জার্নাল লালমনিরহাটে ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন সৌদির প্রত্যেক খেলোয়াড়কে সাড়ে ১৬ কোটির রোলস রয়েস দিচ্ছেন যুবরাজ ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আরো একটি ধর্ষণের অভিযোগ আদিতমারীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ ৩০জন আহত

হাতীবান্ধায় বেড়াতে এসে মোটরসাইকেল চুরি 

  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৪৪২ বার পঠিত
  1. হাতীবান্ধায় বেড়াতে এসে মোটরসাইকেল চুরি

 

রকিবুল হাসান রিপন

লালমনিরহাট :

লালমনিরহাটের হাতীবান্ধায় বাসায় বেড়াতে এসে মটর সাইকেল চুরি করে পালিয়েছে এক প্রতারক।

হাতীবান্ধা উপজেলার টংভাংগা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাড়াইপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

এবিষয়ে ভুক্তভোগী সিরাজুল ইসলাম বাদী হয়ে রুবেল হোসেন ওরফে আকাশকে আসামী করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, দুই তিন দিন আগে মোবাইলে পরিচিত রুবেল ওরফে আকাশ হাতীবান্ধায় বেড়াতে আসে। বেড়াতে এসে পুর্ব পরিচিত সিরাজুলের বাড়িতে অবস্থান করে। অবস্থান কালে সিরাজুলের ছেলেসহ বাজারে যাওয়ার নাম করে তার ব্যবহৃত হোন্ডা এস্কব্লেড ১৬০ সিসি (রেজিষ্ট্রেশন নং লালমনিরহাট ল-১১-৩৩৭৩ ইঞ্জিন নং KC35EA2024603 চেসিস নং PSOKC4190MH001351 রঙ – লাল) মটরসাইকেলটি নিয়ে উধাও হয়। এর পরেই বিভিন্ন জায়গায় খোজাখুজি শুরু করেন সিরাজুল। কিন্তু তাকে আর খুজে পাওয়া যায় না।

সিরাজুল বলেন, আমি একজন সরল মানুষ, রুবেল ওরফে আকাশ এভাবে আমাকে ধোকা দিয়ে মটরসাইকেল চুরি করে নিয়ে যাবে এটা আমি কল্পনাও করতে পারিনি।থানায় অভিযোগ করেছি প্রতারক রুবেলকে আটক করে দ্রুত মোটরসাইকেলটি উদ্ধারের জন্য আবেদন জানাচ্ছি।

জানা যায় প্রতারক রুবেল চাঁদপুর জেলার কঁচুয়া থানার স্থানী বাসিন্দা।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি তদন্ত চলমান আছে। খুব দ্রুত সময়ে প্রতারককে আটকসহ মোটরসাইকেলটি উদ্ধার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD