1. admin@rangpurjournal.com : admin :
ছাতক'র আইডিয়াল কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন - রংপুর জার্নাল
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় রাস্তা কেটে চলাচল বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র ইউএসএ কুষ্টিয়া জেলা সমিতি অভিষেক অনুষ্ঠিত সদরপুরে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত-৪ পুলিশ হামিদ মালস্ এর প্রিন্সেস-রংপুর জার্নাল লালমনিরহাটে ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন সৌদির প্রত্যেক খেলোয়াড়কে সাড়ে ১৬ কোটির রোলস রয়েস দিচ্ছেন যুবরাজ ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আরো একটি ধর্ষণের অভিযোগ আদিতমারীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ ৩০জন আহত

ছাতক’র আইডিয়াল কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন

  • আপডেট সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৪৭৩ বার পঠিত

ছাতক’র আইডিয়াল কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন

 

রুবেল আহমেদ:

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের ঐতিহ্যবাহী সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থা দ্বারা পরিচালিত সিংচাপইড় আইডিয়াল কিন্ডারগার্টেনে বার্ষিক অভিভাবক সমাবেশও সংবধর্না অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৯নভেম্বর) সকালে কিন্ডারগার্টেনের হলে অনুষ্ঠিত সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি ডা.মঈন উদ্দিন।

প্রিন্সিপাল নাঈম মুহাম্মদ রুবেলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,আলহাজ খোয়াজ আলী জন কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ও জাউয়া বাজার হামজা ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুর্সের ম্যানেজিং ডাইরেক্টর গরিব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জননেতা আশিকুল ইসলাম আশিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিংচাপইড় ইউ’পির সাবেক চেয়ারম্যান জনাব মুর্শেদ চৌধুরী,বিশিষ্ট মুরব্বি জনাব এখলাছুর রহমান,কিন্ডারগার্টেনের সাবেক সভাপতি আব্দুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক প্রিন্সিপাল মো. মোফাজ্জল হোসেন, কোষাধ্যক্ষ শুয়েবুর রহমান ও সহকারী শিক্ষক স্বপন দেব।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সু-শিক্ষাই জাতির মেরুদন্ড।আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের দেশ ও জাতির কর্ণদার। শিক্ষার মানোন্নয়নে পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে কাজ করতে হবে। শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের যেমন দায়িত্ব রয়েছে তেমনি অভিভাবকদেরও দায়িত্ব রয়েছে। তাই অভিভাবকদের নিজ সন্তানদের প্রতিভা অন্বেষণে নিবিড় পর্যবেক্ষণ ও তদারকি প্রয়োজন বলে মন্তব্য করেছেন। একটি শিক্ষিত জাতিই পারেন দেশ ও দশের উন্নয়ন করতে। সেক্ষেত্রে শিক্ষার কোন বিকল্প নেই।তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীরা ঠিক মতো ক্লাস করছে কিনা ক্লাসে ঠিক মতো লেখাপড়া করছে কিনা সে সম্পর্কে অভিভাবকদের অবহিত করার পরামর্শ প্রদান করেন। পরিশেষে তিনি বিদ্যালয়ের ব্রেঞ্চ বাবদ আলহাজ্ব খোয়াজ আলী জন কল্যাণ ট্রাষ্টের নামে ২০০০০৳ বিশ হাজার টাকা অনুদান প্রধান করেন।

এ সময় অবিভাবক,রাসেল আহমদ,আলমগীর, লুৎফুর রহমান, শিক্ষিকা সামিয়া বেগম, ফাতেমা বেগমসহ প্রায় অর্ধশতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ৫ম শ্রেণির ছাত্র ছাইম হোসেন ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD