1. admin@rangpurjournal.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় গরু ছিনতাই মামলার আসামী স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার রংপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত – রংপুর জার্নাল ভুয়া পোষ্য কোঠায় প্রধান শিক্ষকের চাকুরী অতঃপর শিক্ষা অধিদপ্তরে অভিযোগ হাতীবান্ধায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি

হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

 

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় পূর্বশত্রুতার জের ধরে হাছান আলী(৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়। এতে এলাকার বিভিন্ন পেশাজীবির মানুষজন অংশগ্রহন করে।
বৃহস্পতিবার সকালে উপজেলার সিংঙ্গিমারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিহারীবাজার এলাকায় ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সিংঙ্গিমারী ইউনিয় আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছাদেকুল ইসলাম, ওই ইউনিয়নের মহিলা সদস্য নুরিফা আক্তার, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদিন, স্থানীয় বাসিন্দা মোহাম্মদ আলী, পাভেল, ভুক্তভোগীর স্ত্রী রুনা লায়লা ও বোন মরিয়ম বেগমসহ আরও অনেকে।
জানা গেছে, হাছান আলী ও মামলার বাদী রমজান আলীর বাড়ি পাশাপাশি। রমজান আলী হাছান আলীর দোকানে বাকিতে খরচ নেন। সেই বাকির টাকা নিয়ে তাদের মাঝে বিরোধ সৃষ্টি হয়। এমতাবস্থায় গত ৩১ অক্টোবর রাতে হাছান আলীর নিজ বাড়ি থেকে তাকে ধরে নিয়ে যায় পুলিশ। এমনকি লালমনিরহাট জেলহাজতেও পাঠানো হয়। সে সময় পুলিশ কোন কিছু না জানালেও পরিবারের লোকজন পরে জানতে পারেন যে রমজান আলীর ১ম শ্রেনী পড়–য়া কন্যা শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে হাছান আলীকে পুলিশে ধরে নিয়ে গেছে।
মানববন্ধনে হাছান আলীর বোন মরিয়ম বক্তব্য দিয়ে গিয়ে কান্না করতে করতে বলেন, আমার ভাই চুরি, ডাকাতি করে না ছোট্ট একটা দোকান করে। তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে বলেই আবারো কান্নায় ভেঙ্গে পড়েন।
হাছান আলীর স্ত্রী রুনা লায়লা বলেন, রমজান আলী আমার স্বামীর দোকানে বাকিতে খরচ নেয়। প্রায় ৭হাজার টাকা। সেই টাকা তার কাছে আমার স্বামী চায়। সে সময় দিলেও টাকা দেয় না। পরে এ নিয়ে আমার স্বামী তার কাছে জানতে চায়। টাকা দিতে চেয়ে দিলো না কেন? এ নিয়েই দ্বন্ধ।
তিনি আরও বলেন, এরপর হঠাত রাতে পুলিশ বাড়িতে আসে। আর আমার স্বামীকে ডাকে। আমার স্বামী বের হলে তাকে তিনজন পুলিশ ধরে নিয়ে যায়। কিন্ত কি কারনে ধরে নিয়ে যায় তা সে সময় বলেনি। পরে বিষয়টি আমরা জানতে পারি।
এদিকে ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদিন বলেন, তাকে দীর্ঘ সময় ধরে চিনি। সে এমন কাজ করতে পারে না। তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। তাই প্রশাসনের কাছে অনুরোধ বিষয়টি নিয়ে সঠিক তদন্ত করুক।
মানববন্ধনে সিংঙ্গিমারী ইউনিয় আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছাদেকুল ইসলাম তিনি তার বক্তব্যে বলেন, বাদী-বিবাদীর বাড়ি আমার বাড়ির পাশে। আর যার বিরুদ্ধে অভিযোগ সে অত্যন্ত ভালো মানুষ। পূর্ব শত্রæতার জেড়ে তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। তাই প্রশাসনের কাছে অনুরোধ বিষয়টি নিয়ে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহন করুক।
এ বিষয়ে মামলার বাদী রমজান আলী বলেন, আমি কোন মিথ্যা মামলা করিনি। এছাড়া তার সাথে আমার কোন লেনদেনও নেই। যা সত্য তাই নিয়ে মামলা করেছি। আর আমি কেনই বা তার বিরুদ্ধে মিথ্যা মামলা করতে যাবো।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) গুলফামুল ইসলাম মন্ডল বলেন, শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে হাছান আলী নামে এক ব্যক্তিকে জেলহাজতে পাঠানো হয়েছে। মানববন্ধনের বিষয়টি জানা নেই। বাদী পক্ষ কোন মিথ্যার আশ্রয় নিয়ে থাকে আর তা যদি প্রমাণিত হয় তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD