1. admin@rangpurjournal.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২ রংপুরে ইউনিসেফ এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে আন্তঃব্যক্তিক যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

পাটগ্রামে বিএনপি অফিসে হামলা : আহত ৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭২ বার পঠিত

পাটগ্রামে বিএনপি অফিসে হামলা : আহত ৩

রকিবুল হাসান রিপন
লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রামে বিএনপি’র প্রতিবাদ সমাবেশে হামলা করেছে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা। এ সময় তারা বিএনপি’র দলীয় কার্যালয় ভাংচুর সহ বিএনপির কর্মীদের উপর হামলা করেন।ওই হামলায় বিএনপি’র অন্তত ৩ জন নেতা-কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন পাটগ্রাম পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন, পাটগ্রাম পৌরসভার ৯ নং ওয়াডের সেচ্ছাসেবক দলের সভাপতি রাবিউল ইসলাম, জগতবের ইউনিয়ন যুবদলের আহব্বায়ক সাফিউল ইসলাম।
মঙ্গলবার বিকালে ওই উপজেলায় বিএনপি’র কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান জানান, দ্রব্যমূল্যের দামবৃদ্ধি ও বিএনপি’র নেতা-কর্মীকে হত্যার প্রতিবাদ পাটগ্রাম উপজেলা বিএনপি প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। সমাবেশ শুরু হওয়ার আগেই আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী দলীয় কার্যালয়ে হামলা চালায়। এ সময় তারা দলীয় কার্যালয় ভাংচুর করেন। তাদের হামলায় হানিফ ও রবিউলসহ বিএনপি’র অন্তত ৬ জন নেতা-কর্মী আহত হয়েছে এমন দাবী বিএনপি’র।

পরে ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের বাড়ির সামনে প্রতিবাদ সমাবেশ করেন বিএনপি। এতে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মমিনুল হক।

তবে বিএনপি’র দলীয় কার্যালয়ে হামলার অভিযোগ অস্বীকার করে পাটগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি কাদের এলাহী লাভলু বলেন ২০১৩-১৪ সালে বিএনপি জামাতিরা পাটগ্রামে অরাজকতা ও লুটপাট করেছিলো,আর যেন সেই ঘটনার পুনরাবৃত্তি না হয় সেজন্য পাটগ্রাম আওয়ামীলীগ সাধারন জনগনের নিরাপত্তা দিয়েছে মাত্র।
পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, বিএনপি ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা মুখোমুখি অবস্থান নিয়েছেন এমন খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ সব সময় চেষ্টা করেছে পরিস্থিতি যেন শান্ত থাকে। হামলা বা সংর্ঘঘের কোন ঘটনাই ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD