1. admin@rangpurjournal.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুর প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপের চ্যাম্পিয়ন টিসিএ – রংপুর জার্নাল স্টেপ আপ ফর টুমরো সংগঠনের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পিজিয়ন ক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক – রংপুর জার্নাল হাতীবান্ধায় হেফজ বিভাগের ছাত্রদের মধ্যে টেবিল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত স্থলবন্দর শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত – রংপুর জার্নাল ফাগুন – শফিউজ্জামান আতা রংপুরে চালু হলো সিটি বাস সার্ভিস পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ২ রংপুরে ইউনিসেফ এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে আন্তঃব্যক্তিক যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

হাতীবান্ধায় ধানের চারা রোপন করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় শিকার দুই বোন!

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৪৯ বার পঠিত

হাতীবান্ধায় ধানের চারা রোপন করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় শিকার দুই বোন!

 

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিজের জমিতে ধান রোপন করতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দুই বোন। এ নিয়ে ইউপি চেয়ারম্যান উভয় পক্ষের উপস্থিতিতে মিমাংসা করে দিলেও তা মানতে নারাজ প্রতিপক্ষ জাহাঙ্গীর।

ঘটনাটি ২২ আগষ্ট সকালে ৯ টায় ওই উপজেলার টংভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে । এবিষয়ে জাহাঙ্গীরসহ ১০ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী জাহানারা বেগম।

অভিযুক্ত জাহাঙ্গীর (৩৪) ঐ উপজেলার টংভাঙ্গা এলাকার মৃত আব্দুল আজিজের পুত্র।

অভিযোগ সুত্রে জানা গেছে, মায়ের পৈত্রিক সুত্রে পাওয়া জমি ভোগদখল করে আসছে জাহানারা বেগমসহ ৮ ভাইবোন। এদিকে সে জমি নিয়ে দীর্ঘদিন যাবত জাহাঙ্গীর গংদের সাথে তাদের বিরোধ সৃষ্টি হলে তা নিয়ে গত ২১ আগষ্ট টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান সেলিম হোসেন উভয় পক্ষের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদে বসে বিষয়টি মিমাংসা করে দেয়। পরদিন ২২ শে আগষ্ট জাহানারা বেগম উক্ত জমিতে আমন ধানের চারা রোপন করে। তা দেখে জাহাঙ্গীর গং এর লোকজন বাঁশের লাঠি, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে এসে সে জমি নিজের বলে দাবী করে রোপনকৃত ধানের চারা নষ্ট করে দেয়। এসময় জাহানারা বেগম ও তার বোন রশিদা বেগম জাহাঙ্গীর গং এর বে-আইনি কার্যকলাপের প্রতিবাদ করলে অভিযুক্তরা দুবোনকে ধরে এলোপাতাড়িভাবে মারপিট করে ও শ্লীলতাহানী ঘটায়। এসময় তারা দুবোন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়।

অভিযুক্ত জাহাঙ্গীর বলেন, আমার বাবার সম্পত্তি। তারা রেকর্ডের আগে কাগজপত্র চুরি করে নিয়ে তাদের নামে জমি রেকর্ড করে। এনিয়ে আদালতে মামলা করে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। তারপরও তারা জোরপূর্বক আমার জমিতে ধানের চারা লাগানোর চেষ্টা করে এনিয়ে বাধা দিলে উল্টো তারা আমার বউকে মারধর করে গুরুত্বর আহত করে। এবিষয়ে আমিও তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান সেলিম হোসেন বলেন, এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখতে তাদের দুই পক্ষের লোকজন ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ইউনিয়ন পরিষদে বসে বিষয়টি মিমাংসা করে দেয়।

অভিযোগের বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি শাহ আলম বলেন, বিষয়টি আমার জানা নেই , খোজখবর নিয়ে জানাবো জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD