1. admin@rangpurjournal.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাট জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- গোলাম মোস্তফা স্বপন পঞ্চগ্রাম ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন – এরশাদুল করিম রাজু লালমনিরহাট সদর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – ফেরদৌসী বেগম বিউটি ঈদ উপলক্ষে পাটগ্রামে ২৭,৭২০ পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ রংপুর রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রোযায় সাবধানে পথ চলি- ধ্রুবক রাজ নেতা মুজিব – ডাঃ মোঃ মাহাতাব উদ্দীন উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল

জমি দখল, হত্যা গুম ও প্রাননাশের আশংকায় সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগী হাসানুর

  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৬২ বার পঠিত
  1. নিজস্ব প্রতিবেদক

জমি দখল, হত্যা গুম ও প্রাননাশের আশংকায় সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগী হাছানুর রহমান।

ভুক্তভোগী হাছানুর রহমান ভোটমারী ইউনিয়নের শৈলমারী গ্রামের ৬ নং ওয়ার্ডের মৃত্য মোখলেছার রহমানের পুত্র।

আজ শনিবার ( ১৮)জুন দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ আশংকা প্রকাশ করলেন তিনি ।

লিখিত বক্তব্য সুত্রে জানা যায়, প্রতিবেশী সুমন, বাবু,শহিদুলের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছে । এ নিয়ে লালমনিরহাট আদালতে মামলাও চলমান আছে। কিন্তু প্রতিবেশি সুমন গংরা মামলা চলমান থাকাবস্তায় হাছানুরের বাড়ীতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে পাঁচ লক্ষ পঞ্চাশ হাজার টাকা লুটসহ তার মেয়ে হাসিনা খাতুন ও স্ত্রী শ্যামলী বেগমের শ্লীলতাহানি ঘটান ।

 

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন এর আগে কালীগঞ্জ থানার উপ পরিদর্শক( এস আই) তুহিন মিয়া মামলাটির অনেক কিছুই গোপন রেখে বিবাদী পক্ষের কাছে অনৈতিক সুবিধা নিয়ে মিথ্যা ও মনগড়া তদন্ত প্রতিবেদন আদালতে প্রেরন করেন।

আসামী পক্ষের হুমকী, প্রাননাশের আশংকা ও ন্যায় বিচাররের আশায় দেশের প্রধানমন্ত্রী সহ সকলের দৃষ্টি আকর্ষন করেন ভুক্তভুগি হাছানুর।

সংবাদ সম্মেলনে হাছানুরের পরিবারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Rangpur Journal
Theme Customized By Theme Park BD